রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জননেত্রী শেখ হাসিনা সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করছেন নুনুমিয়া : প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান

জননেত্রী শেখ হাসিনা সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করছেন নুনুমিয়া : প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান

বিশ্বনাথ প্রতিনিধি::

বাংলাদেশ সরকারের ত্রান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মোহাম্মদ এনামুর রহমান এমপি বলেছেন, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া নৌকা প্রার্থী হয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছেন। তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ তিনি অনেক ভালো কাজ করছেন বলে মন্তব্য করেন।

শুক্রবার বিকেলে বিশ্বনাথ থেকে জগন্নাথপুর এলজিইডি রাস্তা হতে বাউসী কাশিমপুর উচ্চ বিদ্যালয় ভায়া আশ্রয়ন পর্যন্ত রাস্তা ও ব্রিজ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপনকালে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনা সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করছেন। এসএম নুনু মিয়া সহজ মানুষ, উদার মনের মানুষ, যেখানে যে সময় মানুষকে সহযোগিতা করা দরকার সেটা তিনি করেন।

মন্ত্রী বলেন, সম্প্রতি ভয়াবহ বন্যায় সিলেট জেলায় আমি গিয়েছিলাম এবং বিশেষ করে বিশ্বনাথ উপজেলায় বন্যাকালীন সময়ে হাজার হাজার প্যাকেট দুর্যোগে ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিতরণ করেছে নুনু মিয়া। সেখানে নুনু মিয়ার জনগণের প্রতি আন্তরিকতা দেখে আমি মুগ্ধ।

ভিত্তি প্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান আসাদ, দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, দশঘর ইউনিয়নের সভাপতি আবুল হোসেন, সহ-সভাপতি তজম্মুল আলী, সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী, দশঘর ইউনিয়নের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, মেম্বার জাহিদুল ইসলাম, রামপাশা ইউনিয়নের সদস্য আবুল কাশেম, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, উপজেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ সিজিল মিয়া, সংগঠক নুর মিয়া, তাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা রেজুয়ান করিম মাসুম, সেলিম মিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com